আমার সে
- আজিজুল ইসলাম - জীবনের কথা ০১-০৫-২০২৪

যাকে আমি ভাবি রোজ,
সেই তো নেয় না আমার খোঁজ।
চুলগুলো তার লম্বা চাই,
কোকড়া হলেও দোষ নাই,
তবুও আমি ভালোবেসে যাই।
নাকটা তার একটু বোচা,
কথায় কথায় মারে খোঁচা।
বলে আমি খুবই পঁচা,
ভালোবাসা নয়কো সোজা।
চোখ দুটো নয় ডাগর ডাগর
চোখের জলে বানায় সাগর।
মনটা তার বড়ই ভালো,
ছড়িয়ে দিছে রূপের আলো।
বেজায় তার মুখের হাসি,
সেথায় আমার হইল ফাঁসি।
ছোট চোখ, খাটো চুল,
ভালোবাসি নেইকো ভুল।
করি যে আমি তার গল্প,
তোমার মাঝে আছে অল্প।
যা আছে তোমার মাঝে
সবকিছুতেই দারূন সাজে
পাইনা খুজে অন্যের কাছে
সবকিছু পাই তোমার লাজে,
আমি নই একটুও বাজে,
ভালোবাসিও মাঝে মাঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।